October 14, 2024, 3:18 pm

সংবাদ শিরোনাম
বাংলাদেশ জাতীয়তাবাদী দল( বিএনপি) ভুল পথে কেন (পর্ব- ১২) মাতৃভূমি সুরক্ষার জন্য আবারো রক্ত দিতে হবে কেন? পর্ব -১১ দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে তিনজন কুখ্যাত মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ নবাবগঞ্জে বজ্রপাতে দুই বিয়াইয়ের মৃত্যু শাহবাগে ছাত্র জমিয়তের সীরাত সম্মেলন অনুষ্ঠিত সুন্নাহর মাঝেই রয়েছে বৈষম্যমুক্ত আদর্শ দেশ গড়ার চাবিকাঠি কুড়িগ্রামে হত্যায় মামলায় সাংবাদিকদের আসামী! কক্সবাজারে অভিযানে ৬ দূর্বৃত্ত অস্ত্র সহ আটক কুড়িগ্রাম পৌরসভার সড়ক যেন মৃত্যু ফাঁদ জয়পুরহাটের ক্ষেতলালে ৪০টি মণ্ডপে শুরু হয়েছে শারদীয় দুর্গাপূজা চার দিনের টানা ছুটিতে কক্সবাজারে পর্যটকের ঢল

ভিন্ন এক পরী ‘প্রীতি’র প্রথম লুকে

ভিন্ন এক পরী ‘প্রীতি’র প্রথম লুকে

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের সঙ্গে এর আগে ‘স্বপ্নজাল’ ছবিটি করেন চিত্রনায়িকা পরীমনি। এ ছবিতে তার চরিত্রের নাম ছিল ‘শুভ্রা’। ছবিতে তার অভিনয় দর্শকরা বেশ পছন্দ করেন। এ ছবির পর ‘প্রীতি’ নামে একটি ওয়েব সিরিজে সম্প্রতি কাজ করেন পরীমনি। গত রবিবার সেই ওয়েব সিরিজটির ফার্স্ট লুক প্রকাশ করা হয়েছে। এর নাম ভূমিকায় পরীমনি অভিনয় করেছেন। ভিন্ন লুকে এই পোস্টারে তাকে দেখা গেল। পরীমনি জানান, থ্রিলারধর্মী ওয়েব সিরিজটিতে একজন অনুসন্ধানী প্রতিবেদকের চরিত্রে দেখা যাবে তাকে।

ওয়েব সিরিজে পরীমণিকে সংযোজন করার বিষয়ে পরিচালক গিয়াস উদ্দিন সেলিম বলেছেন, পরীর সঙ্গে ‘স্বপ্নজাল’-এ কাজ করতে গিয়ে মনে হয়েছে, যেকোনো চরিত্রে মানিয়ে নেওয়ার ক্ষমতা আছে তার। তাই ওয়েব সিরিজটিতে পরীকে নেওয়া। খুব ভালো কাজ করেছে পরী। আশা করি, দর্শকরা এটি পছন্দ করবেন।

Share Button

     এ জাতীয় আরো খবর